নবাবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে হামলা, আহত তিনজন

নবাবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে হামলা, আহত তিনজন
নবাবগঞ্জ প্রতিনিধি,
ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পূর্ববিরোধে প্রতিপক্ষের পরিকল্পিত হামলায় একই পরিবারের নারীসহ তিনজনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বাহ্রা ইউনিয়নের শুভরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় প্রতিপক্ষে বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
আহতরা হলেন- ঐ গ্রামের যতীন্দ্র মন্ডলের ছেলে শ্যামল মন্ডল (৫৫), তার স্ত্রী মৌ মন্ডল (৩২), ভাতিজা সুমন মন্ডল (২৫)।
অভিযোগ সূত্রে জানা যায়, শুভরিয়া গ্রামে দুটি ভিন্ন সমাজে দুর্গাপূজা করা হয়। শ্যামল মন্ডলের পরিবার গনেশ মন্ডলের বাড়ির পূজায় যুক্ত। এছাড়া গ্রামের পঞ্চায়েত মন্দিরে দুর্গাপূজা করা হয়। ৬মাস আগে পঞ্চায়েত মন্দির থেকে শ্যামল মন্ডলের কাছে দুর্গাপূজার চাঁদা চাইলে তিনি অস্বীকৃতি জানান। এ নিয়ে মন্দিরের লোকদের সাথে তার দ্বন্দ্ব হয়। এরপর থেকে তারা ক্ষিপ্ত হয়ে শ্যামলকে শারীরিকভাবে আঘাত করার হুমকি দিয়ে আসছিলেন। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় শ্যামল মন্ডল বাজার থেকে সদাই নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় মন্দিরে বসে শ্যামলকে উচ্চবাচ্য করে বকাবকি করছিলেন পঞ্চায়েত কমিটির স্বপন, তপনসহ ৬/৭জন। এসময় পাশদিয়ে বাড়ি যাওয়ার সময়ে তারা অতর্কিতভাবে শ্যামলের উপর হামলা করে। তার চিৎকারে শ্যামলের স্ত্রী, ভাতিজা সুমন এগিয়ে এলে তাদেরকেও এলোপাতারিভাবে মারধর করে মাথা, হাতসহ শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত করে আহত করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি রাখা হয়।
এবিষয়ে নবাবগঞ্জ থানার উপপরিদর্শক অজিত কুমার দে অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় আহতদের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। শুনেছি এ ঘটনার প্রতিপক্ষরাও থানায় অভিযোগ করেছেন। বুধবার সরেজমিনে গিয়ে তদন্ত করা হবে।

আপনি আরও পড়তে পারেন